সাময়িকী.কম
চলচ্চিত্রকে নিজের বাবার সম্পত্তি বলে দাবি করলেন উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ১৭ জুন যমুনা টিভিতে প্রচারিত ‘শোবিজ টুনাইট’ অনুষ্ঠানে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ ছবির প্রসঙ্গ এলে তিনি বলেন, ‘ফিল্মটা অবশ্যই আমাদের বাবার এবং আমাদের বাবারই সম্পত্তি এটা। এ সম্পত্তিতে তোমরা ভাগ বসাতে এসেছো। আর ভাগ বসাতে হলে তোমাদের অনেক নমনীয় হয়ে থাকতে হবে।’
‘তোমাদের’ বলতে দেবাশীষ কোন কোন নির্মাতাদের নমনীয় হয়ে থাকতে বলেছেন তা স্পষ্টভাবে বলেননি। তবে একজন চলচ্চিত্র নির্মাতার এই ধরনের মন্তব্যে চলচ্চিত্রাঙ্গনে সমালোচনার ঝড় উঠেছে। অনেকের মন্তব্য, টিভি অঙ্গন থেকে চলচ্চিত্র নির্মাণে আসা নির্মাতাদের উদ্দেশ্য করে এ আপত্তিকর কথা বলেছেন প্রয়াত নির্মাতা দিলীপ বিশ্বাসের ছেলে দেবাশীষ। কারণ নতুন পরিচালকদের কাজে আপনার অভিমত কী, এই প্রশ্ন করার পরেই এমন মন্তব্য করেন তিনি।
মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ ছবিটি মুক্তির পর চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছবিটি নিয়ে নানা ধরনের সমালোচনা করেন। তার এই ব্যক্তি স্বাধীনতা নিয়ে কেউ প্রশ্ন তুলছেন না। কিন্তু ১৬ জুন চলচ্চিত্রকে নিজের বাবার সম্পত্তি দাবি করে আবারো নতুনভাবে বিতর্কের জন্ম দিলেন তিনি।

বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.