সাময়িকী.কম
অনন্ত জলিলের সিনেমা মানেই দর্শকের অপেক্ষা আর উত্তেজনা। বহু প্রতীক্ষিত প্রতিটি সিনেমা যখন মুক্তি পায় তখন সেটার টিকেট পেতেও হিমশিম খেতে হয়। দীর্ঘ লাইনে দাড়িয়ে কিংবা কয়েকদিন অপেক্ষার পরে টিকেট পাওয়া যায়। আর প্রতিটি সিনেমাই সুপার হিট এবং হল ভরা দর্শক।
এবার দর্শকের ঈদের আনন্দ দ্বিগুন করে দিতে অনন্ত জলিল এই রমজানের ঈদে তার সবচাইতে বড় বাজেটের সিনেমা মোস্ট ওয়েলকাম ২ নিয়ে আসছেন। ঈদের সময় ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের প্রায় সব জেলার ছোট বড় হলে। শুধু কি দেশেই মুক্তি পাচ্ছে মোস্ট ওয়েলকাম ২? তাহলে প্রবাসী ভক্তরা কিভাবে উপভোগ করবেন এই সিনেমা? প্রবাসী ভক্তদের কথা মাথায় রেখে অনন্ত জলিল মোস্ট ওয়েলকাম ২ মুক্তি দিচ্ছেন বাংলাদেশ ছাড়াও আরো ৭টি দেশে। আমেরিকা, ইংল্যান্ড, দুবাই, মালয়েশিয়া, সিঙ্গাপুর,অস্ট্রেলিয়া এবং কানাডায় মুক্তি পাচ্ছে মোস্ট ওয়েলকাম ২।
যেহেতু মোস্ট ওয়েলকাম ২ রোজার ঈদেই মুক্তি দেয়া হচ্ছে তাই ইতিমধ্যেই শুটিং এ কাজ প্রায় শেষ পর্যায়ে গুছিয়ে এনেছেন অনন্ত। স্ত্রী বর্ষার সাথে অভিনীত এই সিনেমায় ভিন্ন ধরনের লুকে দেখা যাবে অনন্তকে। পুরো সিনেমায় বেশ কিছু হেয়ার স্টাইল ও লুক বদলিয়েছেন তিনি। সম্প্রতি তার ফেসবুকে মোস্ট ওয়েলকাম ২ এর শুটিং এর আড়ালে মেকআপ রুমের একটি ছবি প্রকাশিত হয়েছে তার। এখানে কালার করা লম্বা চুলে একেবারেই ব্যাতিক্রম দেখাচ্ছে তাকে। সঙ্গে আছেন তার ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.