রণভীর-আনুশকার জুটি নিয়ে কোনো কিছু বলা যায় না। পর্দার রসায়ন তাদের অসাধারণ। তবে একথা সকলেই জানেন যে রণভীরের সাথে এককালে চুটিয়ে প্রেম করেছেন আনুশকা শর্মা। এবং সত্যি বলতে কী, রণভীর বেচারা ভীষণ সিরিয়াস ছিলেন এই প্রেমের ব্যাপারে। আনুশকার কাছ থেকে প্রতারিত হবার পরেও প্রাক্তন প্রেমিকার কোনো অনিষ্ট চাননি তিনি। এমনকি মিডিয়ার সামনেও একাধিকবার স্বীকার করেছেন নিজ মুখেই।
রণভীর আজকাল দীপিকার সাথে প্রেম করছেন চুটিয়ে আর আনুশকা এখন ক্রিকেটার ভিরাট কোহলির প্রেমিকা। কিন্তু সত্যি কি আনুশকাকে ভুলে গেছেন রণভীর? মনে হয় না! আর সম্প্রতি রণভীরের কথাতেই প্রমাণ মিলল সেটার।
সম্প্রতি সোনা যাচ্ছে আরো একবার এই অসাধারণ জুটিকে দেখা যাবে ‘দিল ধরকনে দো’ ছবিতে। রণবীরের মুখে অবশ্য একটু অন্য সুর। দীপিকার সঙ্গে গোপনে প্রেম করলেও তিনি জানালেন, আনুশকার সঙ্গে নাকি তাঁর গভীর বন্ধুত্ব এবং আগামী দিনেও তিনি আনুশকার সঙ্গে অনেক কাজ করতে চান। রণবীর আর আনুশকার প্রেম নিয়ে এর আগেও বহুবার আলোচনা হয়েছে, তাই ফের জুটিতে এলে সেই চর্চার আগুনে একটু ঘি পড়বে। রণবীর জানিয়েছেন, ‘আমাদের মধ্যে যোগাযোগ রয়েছে আমাদের খুব ভালো আর প্রফেশনাল সম্পর্ক রয়েছে। আমি বিশ্বাস করি আনুশকা সবচেয়ে ভালো অভিনেত্রীদের মধ্যে একজন। আমরা স্পেশাল রসায়ন শেয়ার করি। অামি ওর সঙ্গে আরো কাজ করতে চাই। যদিও মাঝে অনেক সময় চলে গেছে।’

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.