বিশ্বাস থাকুক আর নাই থাকুক, চোখের সামনে পড়লে রাশিফলে চোখ বুলিয়ে নেই কমবেশি সকলেই। যারা বিশ্বাসী তারা নিজের জীবনের সাথে মনে মনে মিলিয়ে দেখি। যারা অবিশ্বাসী তারা পড়ার পর ভুলে যাই। তবে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস-অবিশ্বাস যাই থাকুক না কেন, নিজের ভবিষ্যতটা কিন্তু জানতে চান সবাই।
এই সপ্তাহটি কেমন যাবে আপনার? প্রিয়.কমকে তা জানিয়েছেন শখের জ্যোতিষী ইমতিয়াজ শাফিকুল ইসলাম। আপনার রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্র মতে কেমন যাবে আপনার চলতি সপ্তাহ, জেনে নিতে পারেন আজকের আয়োজনে।

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

নিজের পরিবার নিয়েই কেটে যাবে সপ্তাহের শুরুটা। এ সময়ে যদি অন্য কিছুর দিকে মনোযোগ দিতে চান তবে বিফল হবেন। তবে বাড়িতে টুকটাক কাজ থাকলে তা সেরে নিতে পারেন। সপ্তাহের শেষের দিকে কাজে অবহেলা করবেন না, কাজের বিশাল পাহাড় জমে যাবে। একটু একটু করে কাজ সেরে ফেলতে চেষ্টা করুন। ভালোবাসার ব্যাপারগুলো আপনাকে একটু অন্যমনস্ক করে দিতে পারে। তবে এতে তেমন একটা ক্ষতি হবে না, বরং মন ভালো হয়ে যাবে এবং কাজে ফিরবে গতি। সপ্তাহের শেষের দিকে পুরোদমে চলবে কাজ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০)

নিজের মনের কথা মুখ ফুটে বলে ফেলুন, অন্যদের থেকে ভালো সাড়া পাবেন। বিশেষ করে অপ্রত্যাশিত কিছু বলে ফেললে মানুষ সেটাকে খারাপ ভাবে নেবে না বরং এতে আপনি আরও উৎসাহ পাবেন তাদের থেকে। তবে এর জন্য নিজের আত্মবিশ্বাস ঠিক রাখা খুবই জরুরি। অবশ্য বেশি আত্মবিশ্বাসের ভারে দাম্ভিক হয়ে যাবেন না যেন।

মিথুন (মে ২১- জুন ২১)

আপনার মেজাজ একটু খারাপের দিকেই থাকতে পারে এই সপ্তাহে। আপনার গম্ভীর মুড দেখে আশেপাশের সবাই একটু দূরে দূরে চলতে পারে। মনে হতে পারে তেমন ভালো কিছু ঘটছে না পৃথিবীতে, আর যতটুকু ভালো ঘটনা ঘটছে, তা নিয়ে আবার টানাটানি লেগে যাচ্ছে সবার মাঝে। তবে এই খারাপ লাগা- ভাবটা কেটে যাবে দ্রুতই। নতুন কিছু আইডিয়া ঘুরপাক খাবে আপনার মাথায়। সপ্তাহের শেষে মুড যেমন ভালো হয়ে যাবে তেমনি কাজেও অগ্রগতি দেখা দেবে।

কর্কট (জুন ২২- জুলাই ২২)

জীবনের যে সব স্বপ্ন, আশা-আকাঙ্খা অনেক দূরের ব্যাপার মনে হচ্ছিলো এতদিন, আজ সহসাই মনে হবে তা এসে পড়েছে আপনার হাতের নাগালে। হ্যাঁ, হাত বাড়ালেই যেন কাছে এসে যাবে আপনার লক্ষ্যবস্তু। এই ভবিষ্যতের চিন্তা আপনাকে মগ্ন করে রাখবে সারা সপ্তাহ। তবে অবশ্যই বাস্তব জীবনের কথা ভুলে যাবেন না। বর্তমানের জীবনকে সুন্দর করে তুলতেও একটু সময় দিন।

সিংহ (জুলাই ২৩- অগাস্ট ২২)

অন্য সময়ের চাইতে একটু বেশিই স্পর্শকাতর মনে হবে নিজেকে। কারো ছোটখাটো কথায় খুব প্রবল প্রতিক্রিয়া দেখা দিতে পারে আপনার মাঝে। তবে আপনাকে দেখে অন্য কেউ তা নাও বুঝতে পারে, কারণ এই প্রতিক্রিয়া লুকাতে ভীষণ পারদর্শী যে আপনি। নিজের অনুভূতিকে লাগাম পরিয়ে রাখার এই প্রতিভা খুব কাজে আসবে সপ্তাহের শেষের দিকে, অন্যের প্রশংসার পাত্রও হয়ে উঠতে পারেন এই কারণে। এমনকি এর মধ্য দিয়ে আপনার কিছু “ফ্যান” খুজে পেতে পারেন!

কন্যা (অগাস্ট ২৩- সেপ্টেম্বর ২২)

অন্যদের আশেপাশে থাকুন, এ থেকেই নিজের অন্তর্নিহিত শক্তির দেখা পাবেন। এই শক্তি আপনার জন্য খুব দরকারি, কারণ সামনে আসছে কাজের ঢল। এত কাজ সামলে উঠতে হবে আপনাকেই। কাজ শেষ হয়ে এলে দেখবেন আপনার জন্য কতো অসাধারণ একটি সপ্তাহ অপেক্ষা করছে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)

মাথা ঠাণ্ডা রাখুন, চুপচাপ নিজের মত চিন্তাভাবনা করুন। নিজের অনুভূতির স্রোত সামলে উঠতে বেশ বেগ পেতে হতে পারে। এ কারণে তেমন হাঁকডাক না করাটাই ভালো এই সপ্তাহে। ছোট ছোট জিনিসের মাঝে শান্তি খুজে পাবেন। একটা ছোট গাছের টব এনে নিজের ডেস্কে রাখুন, দেখবেন মন কতো ভালো হয়ে গেছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১)

নিজেকে যতই নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন না কেন, হাত থেকে লাগাম ছুটে যাওয়ার সম্ভাবনা বড়ই প্রবল। তাই বেশি রাশ টানার চেষ্টা করবেন না। দেখুন না, জীবন আপনাকে কোথায় নিয়ে যায়? অন্য কাউকে ছোটখাটো সিদ্ধান্তগুলো নিতে দিন। সত্যি বলতে কি, এ সপ্তাহে আপনি কোনো বড় সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন। অন্যদের সিদ্ধান্তের ব্যাপারে আপত্তি থাকলেও তা নিয়ে বাকবিতন্ডা না করাই ভালো।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

এ সপ্তাহে অন্যরা যা চিন্তা করতে থাকবে, তা আপনার চিন্তাধারার সাথে নাও মিলতে পারে। নিজের মেজাজের ওপর আস্থা রাখুন, দেখুন এর ওপর ভর করে কোথায় যেতে পারেন! হয়তো খুজে পেতে পারেন এমন অসাধারণ কোনো আইডিয়া যা কখনো কারো মাথায় আসেই নি। আপনার ভাগ্য বেশ ভালো আছে, তাই চিন্তার কোনো কারণ নেই। ধীরেসুস্থেই অগ্রসর হতে থাকুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

একটা একটা করে কাজ করুন, তাড়াহুড়ো করবেন না। পরিবর্তনের ছোঁয়া আসছে আপনার জীবনে, আর এ ব্যাপারে আপনার তেমন কোনো আপত্তি দেখা যাচ্ছে না। দেখুন না জীবন আপনাকে কোথায় নিয়ে যায়, আর উপভোগ করুন এই যাত্রা। অবশ্য বুধবারের দিকে পরিস্থিতি অন্যরকম হয়ে যাবে। এমন কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে যা আপনার ভালো না লাগার সম্ভাবনাই বেশি। সপ্তাহের শেষে অনেকটা কাজ সারা হয়ে যাবে, যোগাযোগ হবে দূরের কারও সাথে এবং খুজে পাবেন নতুন কোনো হবি।

কুম্ভ ( জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

মকরের মতই চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন এ সপ্তাহে। তবে পার্থক্য হলো, এ চ্যালেঞ্জ আপনি অনেকটাই উপভোগ করবেন। আপনার খুব প্রিয় কোনো ব্যাপারে কেউ দ্বিমত পোষণ করতে পারে। তার সাথে কিছুটা কথা কাটাকাটি হতে পারে বটে, কিন্তু শেষমেশ কারোই জয় হবে না। বরং আপনারা চলে আসবেন বেশ ভালো একটি সমঝোতায়। ঝগড়াটা না হলে কিন্তু আপনাদের মাঝে এই সুসম্পর্ক তৈরিই হতো না! এ থেকে অনুপ্রানিত হয়ে নতুন নতুন চ্যালেঞ্জ নিতে ইচ্ছে হতে পারে আপনার।

মীন ( ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

শুরুর থেকেই ভালো যাবে সপ্তাহটি। প্রেমের সুবাতাস বইছে মীনের জীবনে। গুনগুন করে গান গেয়ে উঠতে ইচ্ছে হতে পারে সময়ে-অসময়ে। মনে হবে আপনি একটা ঘোরের মাঝে আছে, সিনেমার মতো দেখছেন এমন একজনের জীবন যে কিনা খুব সুখি একজন মানুষ। তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে কেউ একজন আপনার এই ঘোর ভেঙ্গে দিতে পারে। শুধু যে রোমান্টিক সম্পর্ক তা নয়, বরং সব রকমের সম্পর্কেই ভালো সময় যাবে।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.