সম্প্রতি শ্রীলঙ্কার নিরোশান দেবপ্রিয়া নামক এক ব্যক্তি দাবি করেছেন তিনি নাকি ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিক! তাঁরা নাকি এতটাই ঘনিষ্ঠ ছিলেন যে অভিষেকের সঙ্গে অ্যাশের বিয়ে হয়ে যাওয়ার পর নিরোশান গুরুতরভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন! এখন খানিকটা সামলে উঠে অ্যাশের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলে ঠিক করেছেন নিরোশান!
এক সময়ে ঐশ্বরিয়াকে জীবন সঙ্গিনীরূপে পাওয়ার জন্যে বলিউডেও হাড্ডাহাড্ডি লড়াই চলেছিল। লিস্টে ছিলেন হিরো সালমান খান থেকে জিরো বিবেক ওবেরয় পর্যন্ত অনেকেই। কিন্তু শেষ পর্যন্ত এই বিশ্ব সুন্দরীকে বধূ করে নিয়ে গিয়েছিলেন শাহেনশাপুত্র অভিষেকই। এই সুখী দম্পতি একসঙ্গে কাটিয়ে ফেলেছেন সাতটি বছর। কোলে এসেছে ফুটফুটে রাজকন্যাও। তারও বয়স দুই পেরিয়ে গিয়েছে।
তবে সুন্দরী হওয়ার পাশাপাশি খ্যাতনামা অভিনেত্রী এবং বচ্চন পরিবারের বউ হওয়ার যন্ত্রণা অনেক। আপাতত সেই ক্রাইসিসের মুখোমুখি বিশ্বসুন্দরী! দীর্ঘদিন সংবাদ শিরোনামে না থাকার পর আবার তাঁর নাম আলোচনার কেন্দ্রে।
বর্তমানে জোর গুঞ্জন শোনা যাচ্ছে, শ্রীলঙ্কার নিরোশান নামক ওই ব্যক্তি নাকি আইনজীবীর পরামর্শ নেওয়াও শুরু করে দিয়েছেন! অবশেষে কি প্রেমে সাড়া না দেওয়ার ফলে হাজতবাস করতে হবে অ্যাশকে!

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.