কান চলচ্চিত্র উৎসব মানেই বিশ্বের সব সেরা সুন্দরীদের মিলনমেলা। নানা ধরনের ফ্যাশনেবল পোশাক পরে বিশ্বের সব নামিদামী তারকারা কান উৎসবের লাল গালিচায় হেঁটে থাকেন। প্রতিবছরই এ উৎসবে আসা সুন্দরীদের ফ্যাশন বাহার দর্শকদের বিমোহিত করে। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না। ইতোমধ্যেই কানের ৬৭তম আসরটি হলিউড-বলিউড সুন্দরীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে। আসুন দেখি সুন্দরীদের এক ঝলক।
'গ্রেস অব মোনাকো' ছবিটি প্রদর্শনের মধ্য দিয়ে বুধবার কান উৎসবের যাত্রা শুরু হয়। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যান। তাই উৎসবের প্রথমদিনেই তাকে কানের লাল গালিচায় দ্যুতি ছড়াতে দেখা গেছে। তিনি নীল রঙের কাপড়ে মেচিং পাথরে কারুকাজ করা একটি গাউন পরে উৎসবে হাজির হয়েছিলেন।
হলিউড অভিনেত্রীদের পাশাপাশি কান উৎসবের প্রথমদিনে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন বলিউড অভিনেত্রী মাল্লিকা শেরাওয়াত। প্রতিবারের মতো এবারো কান চলচ্চিত্র উৎসবের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। কানের লাল গালিচায় হাঁটার সময় তার পরনে ছিল ফুল সস্নিপ নেট কাপড়ের নীল রঙের গাউন। পোশাকটি ডিজাইন করেছেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার মনীষ ত্রিপাঠি।
ছবিতে দেখুন রেড কার্পেটে দুটি ছড়াচ্ছেন প্রিসিলা বেত্তি।
দেখুন সবুজ রংয়ের গাউনে প্রানবন্ত মডেল অ্যাইডাকে।
ছবিতে দেখুন আকর্ষণীয় ব্লেইক লাভলিকে।মেরুন রংয়ের শিফন গাউনে বেশ আবেদনময়ি লাগছে এই অভিনেত্রীকে।
এ বছরের একাডেমী অ্যাওয়ার্ডে আঞ্জেলিনা জলি যেই পোশাকটি পরে এসেছিলেন ঠিক সেই পোশাকটি পড়েই হাজির হলেন জেন ফন্ডা।
দেখুন কি আকর্ষণীয়ই না লাগছে এই অভিনেত্রীকে।
ভিক্টোরিয়ার ডিজাইনার পোশাকটিতে বেশ মানিয়ে গেছেন জয়ে সালদানা।
মেরুন ব্ল্যাক ভ্যালেন্টিনো পোশাকে কেমন লাগছে এই কার্লি ক্লসকে?
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.