বলিউডের জনপ্রিয় সব তারকারা বরাবরই সম্পর্কে জড়ান অনেক বেশি। শুধু তাই নয়, প্রেমের সম্পর্কে জড়ালেও বরাবরই শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করে থাকেন এই অভিনেতা অভিনেত্রীরা। যেমন ধরুন শাহীদ- সোনাক্ষির কথাই। নিজেদের কেবল ভালোবন্ধু বলে পরিচয় করালেও নানা কর্মকাণ্ড প্রতিবারই পানি ঘোলাই করে এসেছে এই জুটি। এবার যেন সব কিছুর মাত্রাটা ছাড়িয়ে গেলেন এই জুটি! কী বা করলেন তারা?
সম্প্রতি হঠাৎ করেই প্রকাশিত হল সোনাক্ষি সিনহা এবং শাহীদ কাপুরের একটি গোপনীয় ছবি। ভারতের গনমাধ্যম তখন ব্যস্ত কলকাতার ভোটের উত্তাপ নিয়ে। কিন্তু সেই সময় মুম্বাইয়ের রাতে চলছে প্রেম প্রেম খেলা। আর এই খেলায় মেতেছেন সোনাক্ষি সিনহা ও শাহিদ কাপুর।
যতই শাহিদ ও সোনাক্ষি অস্বীকার করুন না কেন, দু’জনের প্রেমের খবরটি যে কেবল রিউমার নয় তা ভক্তরা ঠিকই বুঝতে পারছেন ছবিটি দেখে। প্রেম কাব্যটি ঘটেছে গত রোববার রাতে। মুম্বাইয়ের এক রেস্তোরায় ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ডিনারে দেখা গেল শাহিদ-সোনাক্ষিকে।
তবে শুধুই ডিনার নয়, রাত পৌনে ১টা নাগাদ সব বন্ধুদের বাড়ি ফিরে যাওয়ার পর সোনাক্ষিকে নিয়ে নিজের জুহুর ফ্ল্যাটেও যান শাহিদ। জানা গেছে, ভোর পাঁচটা নাগাদ সোনাক্ষিকে শাহিদের ফ্ল্যাট থেকে বাড়ি ফিরতে দেখা গিয়েছে।
উল্লেখ্য‘আর রাজকুমার’এর পর শাহিদ-সোনাক্ষি জুটি বেশ হিট। একসঙ্গে মিলে বেশ কিছু সিনেমাতে সই করেছেন দু’জনে। আর রিলের এই জুটি যে এখন রিয়েল লাইফের হট ফেভারিট জুটি, তা নতুন করে প্রমাণ হলো ডিনার টেবিলে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.