আজ মা দিবস। মাকে ভালোবাসার জন্য বিশেষ কোনো দিনের প্রয়োজন নেই। কিন্তু বিশেষ এই দিনটিতে মা কে চমকে দিতে পারেন বিশেষ কোনো ভাবে। প্রতিদিনই তো আর ভালোবাসার কথা বলা হয় না মাকে। তাই মা দিবসে মা কে চমকে দিয়ে জানিয়ে দিন কত্ত ভালোবাসেন আপনি মাকে। আসুন জেনে নেয়া যাক মা দিবসে মা কে চমকে দেয়ার ৬টি উপায় সম্পর্কে।

কেক ও প্রিয় ফুল

মা দিবসে মাকে চমকে দিতে পারেন আপনার মায়ের পছন্দের ফ্লেভারের কেক এনে। কেকের উপর লিখে দিন ভালোবাসার কিছু কথা। সেই সঙ্গে মায়ের হাতে তুলে দিন তার সবচাইতে প্রিয় কিছু ফুল। আপনার খুশি তো হবেনই, সেই সঙ্গে চমকেও যাবেন।

বেড়াতে নিয়ে যান

মা দিবসে মাকে নিয়ে সুন্দর কোনো স্থান থেকে বেড়িয়ে আসুন। যেহেতু এই বিশেষ দিনটি সপ্তাহের মাঝে সেহেতু ঢাকার মধ্যে অথবা ঢাকার আশেপাশের কোনো স্থান থেকেই ঘুরে আসুন মাকে নিয়ে। তাহলে আপনার সান্নিধ্যে আপনার মায়ের এই দিনটি বেশ ভালো কাটবে।

তার পছন্দের খাবার গুলো রান্না করুন

প্রতিদিনই তো আপনার মা আপনার জন্য রান্না করেন। আপনার পছন্দের খাবারগুলো ফরমায়েশ প্রতিদিনই তো তিনি গ্রহণ করেন। এই বিশেষ দিনটিতে মাকে আপনি রান্না করে চমকে দিন। আপনার মায়ের পছন্দের খাবার গুলো আপনি রান্না করুন নিজের হাতে। আপনার মা অনেক খুশি হবেন। সেই সঙ্গে আপনার হাতের রান্না খাওয়ার আনন্দ ভুলতে পারবেন না কখনই।

জরুরি কিছু উপহার দিন

আপনার মায়ের খুব প্রয়োজনীয় কিছু উপহার দিন তাকে। তিনি যেটা অনেক দিন ধরেই কিনতে চাচ্ছিলেন কিন্তু সময় বা সুযোগ করে উঠতে পারছেন না তেমন কিছুই উপহার দিন তাকে। নিজের প্রয়োজনীয় জিনিসটি উপহার পেয়ে চমকে যাবেন তিনি। সেই সঙ্গে খুশি তো হবেনই।

বডি স্পা/বডি ম্যাসাজ প্যাকেজ উপহার দিন

আপনার মা প্রতিদিনের কাজের চাপে নিশ্চয়ই ক্লান্ত হয়ে যান? নিজের যত্ন নেয়ার মত সময় হয়তো তার হয় না একেবারেই। মা দিবসে আপনার মাকে উপহার দিতে পারেন বডি স্পা বা বডি ম্যাসাজের প্যাকেজ। এতে তিনি একটি দিন নিজের যত্নে ব্যয় করতে পারবেন। সেই সঙ্গে তার শরীর ও মনটাও বেশ ঝরঝরে হয়ে উঠবে।

পরিবারের সবাইকে নিয়ে রেস্টুরেন্টে ডিনার করুন

মা দিবস উপলক্ষে পরিবারের সবাইকে নিয়ে রেস্টুরেন্টে ডিনার করে আসুন। অন্তত এই একটি দিন মা কে ঘরের রান্নাবান্নার কাজগুলো থেকে রেহাই দিন। সবাই মিলে বাইরে খেলে মায়ের কষ্টও কমবে। সেই সঙ্গে বেশ ভালো একটা সময় কাটাতে পারবেন মায়ের সাথে।
বিভাগ: ,

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.