বলিউডের ঝলমলে গ্ল্যামার জগতের তারকারা কি সব সময়েই এতো গ্ল্যামারাস ছিলো? নাকি সিনেমার জগতে পা রাখার পর নিজেকে ধীরে ধীরে গ্রুমিং করেছে তারা? সত্যটা এই যে, আজকের এই গ্ল্যামারাস তারকারা কখনোই এতটা আকর্ষণীয় ছিলেন না অতীতে। অনেকে তো দেখতে ছিলেন রীতিমত বাজে! বিশ্বাস হলো না? তাহলে আসুন দেখে নেয়া যাক বলিউডের জনপ্রিয় কিছু তারকার অতীতের কিছু ছবি। তালিকায় আছে ঐশ্বরিয়া রাই হতে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর কাপুর, সানি লিওন সহ অনেকেই!
এই ফিচারটির কভারে যাকে দেখতে পাচ্ছেন তাকে নিশ্চয়ই চিনতে পেরেছেন? সানি লিওনকে এত সাদা মাটা সাজে দেখেছেন কখনো? না দেখারই কথা। কারণ এটা সানি লিওনের বেশ পুরানো একটি ছবি।
পুরনো শিল্পা আর নতুন শিল্পাকে মেলানো আসলেই খুব কঠিন। নিজেকে গ্রুমিং করে পুরোই বদলে ফেলেছেন এই তারকা। সাথে অবশ্যই আছে প্লাস্টিক সার্জারি।
সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়ার আগের ছবির সাথে এখনকার ছবির অনেক পার্থক্য লক্ষ্য করা যায়। ফিগারকে আরো আকর্ষণীয় করে তুলেছেন সময়ের সাথে সাথে। চেহারাতেও প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি।
আকর্ষণীয় ফিগারের অধিকারিণী বিপাশা বসুর ক্যারিয়ারের শুরুতে তার ফিগারটা বেশ মেদ বহুলই ছিলো বটে। ধীরে ধীরে গ্রুমিং এর মাধ্যমে নিজেকে আকর্ষণীয় করে তুলেছেন এই আবেদনময়ী নায়িকা।
অক্ষয় কুমারের পুরনো ছবির সাথে তার নতুন ছবি মিলালে এখনই তাকে অনেক বেশি আকর্ষণীয় ও স্মার্ট দেখায়।
বর্তমান সময়ে অনেক পুরুষেরই হার্টথ্রব সোনাক্ষী সিনহা বলিউড তারকা হওয়ার আগে বেশ মোটা ছিলেন। নায়িকা হওয়ার জন্য শরীরের অনেক খানি মেদ ঝরিয়েছেন তিনি।
কারিশমা কাপুরের সেই কোকড়া চুল আর জোড়া ভ্রু এর কথা মনে আছে? সময়ের সাথে সাথে নিজেকে বেশ ভালই গ্রুমিং করে নিয়েছেন এই বলিউড সুন্দরী।
নারীদের হার্টথ্রব রণবীর কাপুরের পুরনো একটি ছবি দেখুন। খুব বেশিদিন আগের ছবি না হলেও এখনকার মত এতোটা হ্যান্ডসাম তিনি ছিলেন না আগে। বরং ছিলেন বেশ মেয়েলী!

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.