মাঝে মাঝে কি আপনার মনে হয় যে প্রিয় মানুষটি আপনাকে কিছুটা এড়িয়ে চলছে? আগের মত আর নেই আর আপনার সঙ্গী? আগে যতটা গুরুত্ব দিতেন তিনি আপনাকে, এখন আর দেন না তিনি। কোথায় যেন হারিয়ে গিয়েছে সম্পর্কের সেই মধুরতা। দুজনের মধ্যে অনেক দূরত্ব সৃষ্টি হয়েছে।
কিন্তু কেন এড়িয়ে চলছেন আপনার সঙ্গী আপনাকে? আসলেই এড়িয়ে চলছেন নাকি পুরোটাই আপনার ভুল ধারণা! কিংবা কী কী কারণে প্রিয় মানুষটি এড়িয়ে চলা শুরু করতে পারে আপনাকে?
সম্পর্কের একটা ধাপে এসে এমন মনে হতেই পারে যে আপনার সঙ্গী আপনাকে এড়িয়ে চলা শুরু করছেন। আর স্বাভাবিক ভাবেই এরকম পরিস্থিতিতে আপনার মনে প্রশ্ন জাগবে যে কেন এড়িয়ে চলছেন আপনার সঙ্গী আপনাকে। জেনে নিন ১০টি সম্ভাব্য কারণ সম্পর্কে যেগুলোর কারণে আপনার সঙ্গী আপনাকে এড়িয়ে চলছেন।
১) আপনার সঙ্গী আপনার প্রতি আগ্রহ হারিয়ে ফেলছে ক্রমশ। প্রেমের প্রথম দিকে আপনার প্রতি তার যতটুকু আগ্রহ ছিলো এখন আর ততটুকু নেই।
২) আপনি তাকে কখনোই বোঝেন না। তিনি যতবারই আপনার কাছে নিজেকে প্রকাশ করেন,আপনি ততবারই থাকে ভুল বোঝেন। আর তাই সে আপনাকে এড়িয়ে চলছে।
৪) সম্পর্কটা তার কাছে একঘেয়ে হয়ে গিয়েছে। আগের মত আগ্রহ পাচ্ছেন না তিনি।
৫) আপনার কাছে তার প্রত্যাশা অনেক বেশি ছিলো যা পূরণ হয়নি। আর তাই তিনি হতাশ হয়ে সম্পর্কের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন।
৬) আপনার সঙ্গী হয়তো আপনার সাথে প্রতারণা করছে। অন্য কোনো একটি সম্পর্কে জড়ানোর কারণে আপনাকে এড়িয়ে চলছেন আপনার সঙ্গী।
৭) ভালোবাসার অসমতার কারণেও আপনার মনে হতে পারে আপনার সঙ্গী আপনাকে এড়িয়ে চলছে। আপনি হয়তো আপনার সঙ্গীকে অনেক বেশি ভালোবাসেন। আর তাই আপনার কাছে সবসময়েই মনে হয় আপনার সঙ্গী আপনাকে কম ভালোবাসেন এবং আপনাকে এড়িয়ে চলেন।
৮) ভালোবাসা প্রকাশের ধরনটাও এক এক জনের ক্ষেত্রে এক এক রকম। আপনি ভালোবাসা প্রকাশ করতে পারলেও আপনার সঙ্গী হয়তো পারেন না। আর তাই আপনার কাছে মনে হয় আপনার সঙ্গী আপনাকে এড়িয়ে চলেন।
৯) ব্যস্ততা একটি বড় কারণ হতে পারে সম্পর্কের দূরত্ব সৃষ্টির ক্ষেত্রে। আপনার সঙ্গী হয়তো আসলেই অনেক বেশি ব্যস্ত নিজের ক্যারিয়ার বা পড়াশোনা নিয়ে। আর তাই আপনাকে আগের মত সময় দিতে পারছেন না।
১০) আপনার সাথে তার সম্পর্কের পেছনে হয়তো কোনো উদ্দেশ্য ছিলো। তার উদ্দেশ্য সফল হয়ে গেলে অথবা উদ্দেশ্য সফল করা সম্ভব না হলে আপনাকে এড়িয়ে চলতে পারে আপনার সঙ্গী।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.