বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের অসাধারণ খেলায় ভর করে রাজস্থান রয়ালসের বিপক্ষে জয়ের স্বপ্ন দেখছিল কলকাতা নাইট রাইডার্স। শেষ পর্যন্ত সুপার ওভারে হেরে গেলেও সাকিবের প্রশংসা করছে সবাই। এবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক গৌতম গম্ভীরও পত্রিকার কলামে সতীর্থ সাকিব বন্দনায় মেতে উঠলেন।
আইপিএল উপলক্ষে ভারতীয় মিডিয়ায় নিয়মিত কলাম লিখছেন গম্ভীর। কেকেআরের সর্বশেষ ম্যাচ নিয়ে যে কলাম লিখেছেন তাতে সাকিবের ভূয়সী প্রশংসা করেছেন তিনি। গৌতম লিখেছেন, "সাকিব আল হাসান অল-রাউন্ড নৈপুণ্য দেখিয়েছেন। সাকিবের সেদিনের ব্যাটিং দৃঢ়তায় ঘুরে দাঁড়ানোর স্বপ্ন বুনেছিল। তা না হলে তো আরও আগেই হেরে যেতে হতো। পয়েন্ট টেবিলে চারেই কেকেআর। আমিও রান পেয়েছি”।
গৌতম আবুধাবির বিখ্যাত মসজিদ পরিদর্শন করে নিজের এবং দলের ভালো পারফরমেন্সের জন্য বিধাতার কাছে প্রার্থনা করেছিলেন বলেও উল্লেখ করেছেন ওই কলামে। গৌতম লিখেছেন, "রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের আগের দিন বন্ধুদের সঙ্গে আবুধাবির বিখ্যাত শেখ জায়েদ গ্র্যান্ড মসজিদ গিয়েছি। আমি ঈশ্বরে বিশ্বাস করি ঠিকই। কিন্তু কোনও দিন ধর্মীয় স্থানে কোনও দাবি নিয়ে গিয়েছি বলে মনে পড়ছে না। তবে তখন আমাদের কঠিন সময় চলছে। চারটে ম্যাচে আমার মিলিত স্কোর ১। টিম চারটের মধ্যে জিতেছে দুটো ম্যাচ। আর একটা ম্যাচ জিততে পারলে হিসেবটা দাঁড়াবে পাঁচের মধ্যে তিন। তাই যেভাবে সব সময় প্রার্থনা করি, এবার সে ভাবেই প্রার্থনা করলাম”।
এবারের আইপিএলে ৫ খেলায় দুটিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চার নম্বরে রয়েছে সাকিব-গম্ভীররা।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.