বলিউডের জনপ্রিয় ব্যক্তিত্ব তিনি। অভিনয় না করলেও একজন অভিনেতার থেকে কম জনপ্রিয় নন তিনি। কথা হচ্ছে বলিউডের অন্যতম সফল প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে নিয়ে। বলিউড পাড়ায় ভালই নাম ডাক থাকলেও অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী হিসেবেই বেশী পরিচিত। তবে হঠাৎ করেই যেন রূপ পালটে ফেললেন এই প্রযোজক। আর এই সময়ে তার সাথে ছিলেন তারই সহধর্মিণী বিদ্যা বালান। এবং আকস্মিক ভাবে সিদ্ধার্থের এমন কাজে বিদ্যা বালানসহ উপস্থিত অতিথিদের চোখ কপালে উঠতে আর বাকি রইল না। কিন্তু কী এমন করলেন সিদ্ধার্থ।
গতকাল বুধবার ‘ইউটিভি’ প্রযোজনা সংস্থার দুটি সিনেমা ‘শাহীদ’ এবং ‘সিপ অব থেসাস’র সফলতা উদযাপনে একটি পার্টির আয়জন করেন প্রতিষ্ঠানটির কর্ণধার সিদ্ধার্থ রায় কাপুর। যথারীতি এই পার্টিতে সিদ্ধার্থ রায় কাপুরের সাথে উপস্থিত হন বিদ্যা বালান। এরপর একে একে আমন্ত্রিত তারকারাও উপস্থিত হতে থাকেন। আর এই পার্টিটি শুরু হয় রাত ১০ টায়। রাত যত গভীর হতে থাকে পার্টি ততই জমতে শুরু করে। শুধু তাই নয় এই পার্টিটি পরদিন সকাল পর্যন্ত চলতে থাকে।
পার্টিতে ধীরে ধীরে তারকাদের উপস্থিতি বাড়তে থাকে এবং একে অপরের সাথে নাচতে শুরু করেন তারকারা। তবে এখান থেকেই আসল কাহিনী শুরু হয়। ড্যান্স ফ্লোরে সব তারকাদের সাথে বিদ্যাও নাচতে শুরু করেন। তবে সব তারকাদের ভিড়ে হঠাৎ করেই আরেকটি মানুষ নাচতে শুরু করলেন এবং এই ব্যক্তিটি আর কেউ নন বিদ্যার গম্ভীর স্বামী সিদ্ধার্থই। আর এই দৃশ্যটি শুধু বিদ্যা নয় অবাক করে পার্টিতে উপস্থিত সব তারকাকেও।
বাস্তব জীবনে সিদ্ধার্থের অত্যন্ত গুরুগম্ভীর প্রকৃতির মানুষ। সাধারনত দর্শক সারিতে বসে যিনি অন্যদের পারফর্ম করতে দেখে অভ্যস্ত তিনি হঠাৎ করে এভাবে নাচতে শুরু করবেন তা সবার ধারণার বাইরেই ছিল। আর তাই সিদ্ধার্থের এমন অবাক করা কর্মকাণ্ডে সবাই বেশ আনন্দিত বটেও। পার্টিতে প্রতেকেই নাচার মুডেই ছিলন,। আর হঠাৎ করে ‘চিন্তাত্তা চিতা চিতা’ গানটি বেজে উথেলেই নাচতে শুরু করে দেন সিদ্ধার্থ রায় কাপুর। আর উপস্থিত অতিথিরা আনন্দের সাথে উপভোগ করতে থাকেন।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.