বিশ্বাস থাকুক আর নাই থাকুক, চোখের সামনে পড়লে রাশিফলে চোখ বুলিয়ে নেই কমবেশি সকলেই। যারা বিশ্বাসী তারা নিজের জীবনের সাথে মনে মনে মিলিয়ে দেখি। যারা অবিশ্বাসী তারা পড়ার পর ভুলে যাই। তবে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস-অবিশ্বাস যাই থাকুক না কেন, নিজের ভবিষ্যতটা কিন্তু জানতে চান সবাই।
এই সপ্তাহটি কেমন যাবে আপনার? প্রিয়.কমকে তা জানিয়েছেন শখের জ্যোতিষী ইমতিয়াজ শাফিকুল ইসলাম। আপনার রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্র মতে কেমন যাবে আপনার চলতি সপ্তাহ, জেনে নিতে পারেন আজকের আয়োজনে।

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

আপনার চিন্তাভাবনা কি সঠিক পথে চলছে? যে বিষয়টি ক্রমাগত ভাবিয়ে চলেছে আপনাকে, তাকে নিয়ে একটু অন্যভাবে চিন্তা করেই দেখুন না, সমস্যার সমাধান বের হয়ে যেতেও পারে। শুধু তাই নয়, অন্য কারও দৃষ্টিভঙ্গি থেকে চিন্তা করার চেষ্টা করে দেখুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে জীবন একটু ধীরগতিতে যেতে পারে। আপনার ইচ্ছে হতে পারে নিজের মতো করে এই গতি বাড়িয়ে নিতে। কিন্তু তা না করাই ভালো। মাঝে মাঝে একটু ধৈর্য তো ধরা যেতেই পারে, তাই না?

বৃষ (এপ্রিল ২০- মে ২০)

গত সপ্তাহের চাইতে এ সপ্তাহের শুরুতে পরিস্থিতির তেমন একটা পরিবর্তন হবে না। একটা জিনিসই অন্যরকম হবে, আর তা হলো আপনার আচরণ। জীবনকে রোমাঞ্চকর করে তোলার জন্য এটাই কিন্তু যথেষ্ট। বুধবারের দিকে গিয়ে একটু অদ্ভুত লাগতে পারে সবকিছু।

মিথুন (মে ২১- জুন ২১)

এতো কিছু ঘটছে চারিদিকে যে আপনি একটু হাঁপিয়ে উঠতে পারেন নিজের অজান্তেই। অন্য কাউকে নিজের একটু কাজের ভার দিতে পারেন কিনা দেখুন, তাতে অনেকটা উপকার হবে। শুধু যে আপনার সময় ও শক্তি কিছুটা বেঁচে যাবে তাই নয়, বরং সেই মানুষটির ওপর আপনি আস্থা রাখছেন বলে সে বেশ খুশি হয়ে যাবে। সপ্তাহের শেষের দিকে এসে একটু কৌশলী হয়ে উঠতে হতে পারে আপনাকে।

কর্কট (জুন ২২- জুলাই ২২)

সত্যি বলতে কি, সপ্তাহের শুরুতেই হোঁচট খাওয়ার সম্ভাবনা আছে আপনার। এ যেন পাহাড়ের চড়াই-উৎরাই, একটু উপরে উঠতে পারলেও প্রায় সাথে সাথেই আবার পড়ে যাবার সম্ভাবনা প্রবল। সর্বশক্তি দিয়ে কাজ করা ছাড়া আসলে আর তেমন কিছুই করার নেই আপনার। সপ্তাহের শেষের দিকে দীর্ঘস্থায়ী কোনো সিদ্ধান্ত নেওয়া অথবা চুক্তি করা থেকে বিরত থাকুন। খুব বেশি শক্তি খরচ হয় এমন কিছু করবেন না, বিশ্রামের মাঝে খুঁজে নিন শান্তি।

সিংহ (জুলাই ২৩- অগাস্ট ২২)

সপ্তাহের শুরুতে যতটা সম্ভব গুছিয়ে কাজ করার চেষ্টা করুন। আপনার মন যতই এলোমেলো থাকুক না কেন, আপনার কাজের ওপর যেন তার প্রভাব না পড়ে। কাজের অগ্রগতি থাকলে আপনার মন এমনিতেই ভালো হয়ে যাবে। বুধবারের দিকে আপনার মনটা একটু খচ খচ করতে পারে, মনে হতে পারে কাছের কারো মনে কুচিন্তা ঘোরাঘুরি করছে। সপ্তাহের শেষে এমন কিছু হতে পারে যার কারণে প্রেমের ক্ষেত্রে অনেক বড় কোনো পরিবর্তন আসতে পারে আপনার জীবনে।

কন্যা (অগাস্ট ২৩- সেপ্টেম্বর ২২)

জীবনকে মনে করুন বেশ বড় একটা পুকুর। পানিতে ঝাঁপিয়ে পড়ুন, ঝাপাঝাপি করে মজা করুন। তবে এই মজার মাঝে ডুবে থেকেও নিজের বুদ্ধি ঠিক রাখুন। এমন কিছু বলবেন না বা করবেন না যার ফলে আপনাকে পস্তাতে হতে পারে। নিজের বুদ্ধি ঠিক রাখলে সপ্তাহের শেষের দিকে পৌঁছে যেতে পারেন অপ্রত্যাশিত কোনো গন্তব্যে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)

খুব ভালো কাটবে সপ্তাহের শুরুটা। কেন জানতে চান? প্রথমত, প্রেমের ফুরফুরে আমেজ আসবে আপনার জীবনে। এই আমেজ কাটিয়ে উঠতে না উঠতেই কাজে ডুবে যেতে হবে আপনাকে। তবে এতে দুঃখ পাবার কিছু নেই, কাজ করতে গিয়ে তৃপ্তিই পাবেন আপনি।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১)

সিদ্ধান্ত নেওয়াটা খুব গুরুত্বপূর্ণ এখন। কোন কোন পথ খোলা আছে আপনার সামনে? কোন পথে হাঁটবেন আপনি? এমন অবস্থা হতে পারে যে আপনার পক্ষে কাজ কর্ম করা একেবারেই অসম্ভব হয়ে পড়বে। এ সময়ে অন্য কারও ওপর ভরসা করে তাকে নিজের কাজের ভার দেওয়াটাই ভালো হবে। তা করতে গিয়ে যদি একটু হার স্বীকার করতেও হয়, তাহলেও সমস্যা নেই। চিন্তা করবেন না, সপ্তাহের শেষের দিকে পরিস্থিতি ভালো হয়ে আসবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

অনেক মানুষের ভিড়ে নিজেকে দেখতে পাবেন এই সপ্তাহে। এমনকি অজানা মানুষদের সাথেও যোগাযোগে কোনো সমস্যা হবে না আপনার। এই সুসময়ে পরিচিত হয়ে যেতে পারেন বেশ কিছু ভালো মানুষের সাথে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

অন্যদের সাহায্য নেবার কোনো সুযোগই পাবেন না এই সপ্তাহের শুরুতে। কারণ অন্যরাই আপনার সাহায্য নিতে বিশাল লাইনে দাঁড়িয়ে যাবে। সাহায্যের দরকার হলে তারস্বরে চেঁচাতে হতে পারে আপনাকে, নরম সুরে কাজ হবে না। সপ্তাহের শেষের দিকে ইতিবাচক থাকবে আপনার মেজাজ। সিদ্ধান্ত নেবার জন্য এ সময়টা শুভ।

কুম্ভ ( জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

এমন কারও সাথে আপনার মনের মিল খুঁজে পাবেন যাকে কখনও তেমনভাবে লক্ষ্যই করেননি আপনি। দুজনের মাঝে এমন রসায়ন খুঁজে পেয়ে আপনার অবাক লাগতেই পারে। তবে এই বন্ধুত্বকে আরও গাড় করতে চাইলে আপনার লাভ বই ক্ষতি কিছু হবে না। সপ্তাহের পরের দিকে জরুরি কিছু কাজে এতোই ব্যস্ত হয়ে যাবেন আপনি, যে তার নেতিবাচক প্রভাব আপনার ব্যক্তিগত এবং সামাজিক জীবনে পড়তে পারে। এই অবস্থা কাটিয়ে উঠতে আপনি বন্ধুদের সাথে সময় কাটাতে পারেন।

মীন ( ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

সপ্তাহের শুরুতেই চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন আপনি। কারণ এর সাথে জড়িয়ে আছেন এমন কেউ যে আপনাকে সব সময় সমর্থন দিয়ে এসেছে। যেভাবেই হোক না কেন, সেই মানুষটিই এখন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছেন আপনার সামনে। নিজের অবস্থানে শক্ত থাকুন। আপনার যা পাওনা তা বুঝে নিন। যদি সম্ভব হয়, ব্যাপারটাকে ব্যক্তিগতভাবে নেবেন না। সপ্তাহের বাকি দিনগুলোতেও নিজের অবস্থানে অটল থাকতে হতে পারে আপনাকে। তবে যাই হোক না কেন, সহজে অন্যদের ওপর আস্থা হারাবেন না।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.