হ্যাঁ, কথা হচ্ছে সালমান খানের সাবেক প্রেমিকা ও ক্রিকেটার আজহার উদ্দিনের বর্তমান ঘরণী সঙ্গীতা বিজলানিকে নিয়েই। সালমানের জীবনে মেয়েদের আসা-যাওয়া লেগেই ছিল চিরটাকাল। সেই সঙ্গীতা থেকে শুরু হয়ে সোমি আলি, শিবা, সোনম, ঐশ্বরিয়া, ক্যাটরিনা। তবে শোনা যায় প্রথম প্রেম সঙ্গীতাকে আজও ভুলতে পারেননি সালমান। সঙ্গীতা সারাজীবন তাঁর মনে একটি বিশেষ স্থান দখল করে ছিল আর এখনো আছে।
আর সেজন্যই হয়তো সঙ্গীতা আবার ফিল্মে নামতে চলেছেন শুনে উতলা হয়েছেন সালমান। বলিউডের বাতাসে জোর গুজব এই যে পোল্যান্ড থেকে নতুন ছবি ‘কিক’-এর শ্যুটিং সেরে ফিরে আসার পরই সালমান প্ল্যান করে ফেলেছেন যে সপ্তাহ শেষে পুরো একটি দিন তিনি কাটাবেন সঙ্গীতা বিজলানির সঙ্গে। তবে মুম্বাইয়ে নয়, মুম্বাই থেকে দূরে সালমান সঙ্গীতাকে নিয়ে যাবেন নিজের খামার বাড়িতে।
কিছুদিন আগেই খবর ছিল সালমান নিজের খামারে চাষ করছেন আলু, পটল, টমেটো। শোনা গেছে, সেই ক্ষেত ঘোরানোর অজুহাতেই খামার বাড়িতে সঙ্গীতাকে নিয়ে যাবার পরিকল্পনা। তবে সালমানের সঙ্গে উইকএন্ড কাটানোর খবরকে গুজব বলে উড়িয়েছেন সঙ্গীতা। শুধু জানিয়েছেন, এই সপ্তাহে তিনি পুরো সময়টাই থাকবেন দিল্লিতে, আর সঙ্গে থাকবেন তাঁর স্বামী আজহারউদ্দিন।
তবে হ্যাঁ, বলিউডে যা রটে তা কিছু তো বটে!

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.