বলিউডের অন্যতম আলোচিত সেলিব্রেটি শোতে পরিণত হয়েছে করণ জোহরের ‘কফি উইথ করণ’। এই শো-টি একাধারের সেলিব্রেটিদের উপস্থিতি এবং এইসব তারকাদের হাটে হাঁড়ি ভাঙার কারণে জনপ্রিয়তা অর্জন করে। আজ হাজির হলাম বলিউডের এমনি কিছু তারকাদের হাটে হাঁড়ি ভাঙার গল্প নিয়ে। তারকারা নিজের মুখেই স্বীকার করেছেন অদ্ভুত সব মজাদার সত্য, জেগেউ এর আগে কেউ জানতো না। যেমন আপনি জানেন কি, দীপিকা পাডুকোন "শুচিবায়ু" রোগে আক্রান্ত?
দীপিকা পাডুকন জানান তিনি অবসেশিভ কম্পালসিভ ডিজঅর্ডার’এ ভুগছেন। ‘শুচিবায়ু’ রোগে আক্রান্ত বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী।
রণবীর কাপুরকে তার ‘বেশারাম’ সিনেমার জন্য সমালোচনার সম্মুখীন হতে হয়। কফি উইথ করণে রণবীর কাপুর জানান, অন্য সবাই যাই মন্তব্য করুন না কেন ‘বেশারাম’ সিনেমার জন্য আমার আলাদা ভাল লাগা কাজ করে। যদিও এই তারকা পরবর্তী সময়ে এই সিনেমাটির জন্য ভক্ত শ্রোতাদের কাছে ক্ষমা প্রার্থনা করেন।
কারিনা কাপুর খানের একমাত্র স্বীকারোক্তি, আজো তার নখ কামড়ানোর বদ অভ্যাসটি দূর হয়নি।
‘কফি উইথ করণ’এ অন্যান্য তারকাদের মতো স্বীকারোক্তিমূলক সেশনে এক্সোটিক প্রিয়াঙ্কা চোপড়া জানান তিনি ভেজিটেবল একদমই পছন্দ করেন না এবং এই অভিনেত্রী একেবারেই শাকসবজি খান না। সব থেকে মজার ব্যাপার হল শাহীদ কাপুরের সাথে সম্পর্ক বিচ্ছেদের অনেকগুলো কারণের মধ্যে শাহীদের সবজিভোজী হওয়াটাও অন্যতম কারণ।
বলিউডের এসময়ের মিষ্টি চেহারার অধিকারিণী আলিয়া ভাট নিজের মুখেই ‘কফি উইথ করণ’এ জানান, তার অন্ধকার ভীতি রয়েছে এবং রাতে বাতি জ্বালিয়ে ঘুমান এই অভিনেত্রী। শুধু তাই নয় উচ্চতা ভীতিও রয়েছে আলিয়ার আর তাই তিনি একান্ত বিপদে না পড়লে বিমানে ভ্রমণ করেন না।
ধুমপান করা একেবারেই ছেড়ে দিয়েছিলেন এই অভিনেতা কিন্তু সম্প্রতি ‘ধুম থ্রি’ সিনেমার কাজের চাপ তাকে বাধ্য করেছিল ধুমপান করতে। পারফেক্ট কাজ বরাবরই পছন্দ আমিরের আর তাই এই সিনেমার বেশ কিছু জটিল দৃশ্যের কাজ তাকে দিয়ে হবে কিনা এমন সন্দেহই পেয়ে বসে এই তারকাকে। যার ফলে তিনি আবারো সিগারেটকে সঙ্গী করে নেন।
কিরান রাও, বলিউডের মিঃ পারফেক্তশনিস্টের স্ত্রী নাকি মজাই করতে পারেন না । এবং এর জন্য তাকে অনেক ভোগান্তিতেই পড়তে হয়।
ইমরান হাশমি স্বীকার করেন তিনি নিজেকে নিয়ে থাকতেই বেশী সাচ্ছন্দ বোধ করেন। চোখের সামনে আয়নাটি পেয়ে গেলে তো কথাই নেই, নিজের চেহারাটি দেখতে কখনই ভুলে যান না এই তারকা। সেটা গাড়ির আয়নাই হোক আর ক্যামেরার লেন্সেই হোক চুলগুলোতে হাত বুলিয়ে ঠিক ঠাক করে নেন। বলিউডের নায়িকাদের থেকে কোন অংশে কম যাননা এই তারকা।
স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ তারকা সিধারত মালহোত্রা অন্যান্য সব তারকারদের মতই জানালেন, আমি স্টার প্লাসের কুকিং শো ‘মাস্টার শেফ’ নিয়মিত দেখতাম। তবে পাঠক, আবার মনে করে অসবেন না এই তারকা রান্নায় বেশ ভাল।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.