বলিউডের অন্যতম আকর্ষণীয় অভিনেত্রী যার মনভোলানো হাসির জালে বাঁধা পড়েছে হাজারো পুরুষের হৃদয়। আকর্ষণীয় অভিব্যক্তি এবং অসাধারন অভিনয় ক্ষমতার অধিকারিণী মাধুরী দীক্ষিতের আজ জন্মদিন। ৪৬ বছর বয়সেও এই অভিনেত্রী ধরে রেখেছেন তার রূপ লাবণ্য। তবে আজ এই অভিনেত্রীর রূপের বর্ণনা নিয়ে নয় বরং হাজির হলাম তার একান্ত ব্যক্তিগত কিছু মুহূর্ত নিয়ে যা আপনি কখনোই দেখননি।
১৯৬৮ সালের ১৪ মে পর্যন্ত মারাঠি ভাষী শঙ্কর-স্নেহালতার পরিবার ছিল তিন সন্তানকে ঘিরে কিন্তু ১৫ মে এই দম্পতির ঘড় আলো করে আসে ছোট ফুটফুটে একটি কন্যাসন্তান। সে আর কেউ নন বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ছোটবেলাতেই মা তার সর্ব কনিষ্ঠ কন্যাকে নাচের স্কুলে ভর্তি করিয়ে দেন। অতঃপর গুটিগুটি পায়ে মাধুরীর এগিয়ে চলা।
ছবিতে দেখুন বড় দুই বোনের সাথে বলিউডের লাস্যময়ী অভিনেত্রী মাধুরিকে। ভাইবোনদের মধ্যে মাধুরী সবার ছোট আর সেজন্যই সর্বদাই একটু বেশী আদর পেয়ে থাকতেন এই অভিনেত্রী। মাধুরীর বড় দুই বোন রুপা এবং ভারতী এবং বড় ভাইয়ের নাম আজিত।
বাবার সব থেকে আদুরে মেয়ে ছিল মাধুরী। মাধুরীর চলচ্চিত্র জগতে পদার্পণের পর থেকে সর্বদাই মেয়ে সাথে ছিলেন শংকর। তবে বেশ কিছুদিন অসুস্থ থাকার পর ২০১৩ সালের ১৩ সেপ্টেম্বর ঘুমের ঘোরেই মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭১ বছর।
১৯৯৯সালের ১৭ অক্টোবর হাজারো পুরুষের হৃদয় হরণকারীনি মাধুরী দীক্ষিত মারাঠি পরিবার থেকে আসা চিকিৎসক শ্রীরাম মাধাভ নেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের চার বছর পর মাধুরী- শ্রীরামের ছোট সংসারে আগমন ঘটে প্রথম সন্তান আরিনের এরপ ঠিক তার দু বছর পর দ্বিতীয় সন্তান রিয়ানের। ছবিতে দেখুন মাধুরীর সাথে শ্রীরামের কিছু অদেখা ছবি।
ছবিটি দেখে কিছু কি অনুমান করতে পারছেন? প্রেমের মূর্ত প্রতিক তাজমহলের সামনে দাঁড়িয়ে আছেন স্বামী সন্তানদের সাথে মুখ ঢাকা মহিলাটিকে? ভক্ত শ্রোতাদের ভিড় থেকে স্বামী সন্তানদের সাথে একটু আনন্দে সময় কাটাতে মাধুরীর এই অভিনব উপায়।
ছবিতে দেখুন রিয়ান এবং আরিনের সাথে মাধুরীর কিছু আবেগঘন মুহূর্ত।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.