যতই শাহিদ ও সোনাক্ষি অস্বীকার করুন না কেন, দু’জনের প্রেমের খবরটি যে কেবল গুঞ্জন নয় তা ভক্তরা ঠিকই বুঝতে পেরেছেন কিছুদিন আগে ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ছবি দেখে। ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে। মুম্বাইয়ের এক রেস্তোরায় ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ডিনারে দেখা গিয়েছিল শাহিদ-সোনাক্ষিকে।
তবে শুধুই ডিনার নয়, রাত পৌনে ১টা নাগাদ সব বন্ধুদের বাড়ি ফিরে যাওয়ার পর সোনাক্ষিকে নিয়ে নিজের জুহুর ফ্ল্যাটেও যান শাহিদ। জানা গেছে, ভোর পাঁচটা নাগাদ সোনাক্ষিকে শাহিদের ফ্ল্যাট থেকে বাড়ি ফিরতে দেখা গিয়েছে। এবং ছবিটি তাদের রাতের সেই অভিসারের।
অবশ্য এত কিছু পরেও সেই পুরনো পন্থাতেই গুঞ্জনের মুখে কুলুপ আঁটলেন সোনাক্ষি সিনহা। শাহিদের সঙ্গে তার প্রেমের সর্ম্পককে উড়িয়ে দিয়ে সোনাক্ষি জানালেন, ‘শাহিদ আমার প্রেমিক নয়। আমার ভালো বন্ধু’।
কাহিনী শুরু প্রভু দেবা পরিচালিত ‘আর রাজকুমার’ ছবির শ্যুটিং ফ্লোর থেকেই। আর সেখান থেকেই গুঞ্জন রটল গোটা মুম্বাই জুড়ে। শাহিদের প্রেমিকা নাকি সোনাক্ষি। তারপর সেই গসিপে এলো নতুন রং যখনই রেস্তোরাঁর ডিনার টেবিলে দেখা গেল শাহিদ ও সোনাক্ষিকে।
তবে সোজাসাপটা সোনাক্ষি জানিয়েছেন, ‘শাহিদ আমার খুব ভালো বন্ধু। আর বন্ধুদের সঙ্গে ডিনারে গেলেই সেটা প্রেম নয়। আমার খুব মজা লাগছে এই সব রটছে দেখে৷ তবে বলি শাহিদ যে আমার প্রেমিক , সেই ধারণা একেবারেই ভ্রান্ত।’

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.