সুন্দর একজোড়া মন কাড়া চোখ যে কাউকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট। কাজল টানা মায়া মায়া চোখের আকর্ষণ ফেরানো যায় না সহজে। আর এই গ্রীষ্মে আপনার চোখ জোড়াকে আরো আকর্ষণীয় করে তুলুন রঙিন কাজলে।
গ্রীষ্মের পোশাক ও মেকআপ এমনিতেই একটু রঙচঙে থাকে। বড় বড় রঙিন ফুলের ফ্লোরাল প্রিন্টের পোশাক কিংবা একটু রঙচঙে ব্যাগ ও জুতার সাথে বেশ মানিয়ে যায় রঙিন কাজল। এবার পোশাকের ফ্যাশনে ফ্লোরাল প্রিন্ট বেশ চলছে। আর তাই আপনার পছন্দের ফ্লোরাল প্রিন্টের পোশাকটির সাথে মানিয়ে চোখের মেকআপে ব্যবহার করতে পারেন রঙিন কাজল। আসুন জেনে নেয়া যাক হাল ফ্যাশনের কয়েকটি রঙের কাজল সম্পর্কে।
এই গরমে চোখ জোড়াকে রাঙিয়ে তুলতে পারেন সবুজ স্নিগ্ধতায়। চোখের ভেতরে কালো কাজল দিয়ে উপরে একে নিতে পারেন সবুজ রঙের কাজল দিয়ে। অথবা উপরে ও ভেতরে কালো কাজল দিয়ে শুধু চোখের পাতার নিচে সবুজ কাজলের চিকন একটি লাইন একে নিন। সঙ্গে পড়তে পারেন হেজেল বা হানি রঙের লেন্স। সবুজ কাজলের সাথে ঠোটে ব্যবহার করুন ন্যুড, ন্যুড পিঙ্ক, হালকা কমলা ও মেটে রঙ এর লিপস্টিক।
নীল কাজলেও আপনাকে দেখাবে মোহনীয়। নীল কাজলের সাথে নীল আইশ্যাডোতেও চোখ জোড়া হয়ে উঠবে আকর্ষনীয়। লেন্স পরতে চাইলে পরুন গ্রে অথবা একুয়া রঙের লেন্স। নীল কাজলের সাথে হালকা গোলাপি, পিচ ও টেরাকোটা লিপস্টিক বেশ মানিয়ে যায়।
বেগুনী কাজলও বেশ চলছে এই গ্রীষ্মে। বেগুনী পোশাকের সাথে মানিয়ে বেগুনী কাজল দিয়ে চোখ জোড়া একে নিন। বেগুনী কাজলের সাথে ন্যুড, হালকা কমলা ও গোলাপী লিপস্টিক বেশ মানিয়ে যায়।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.