রণবীর-ক্যাটরিনাকে পেছনে ফেলে বলিউডের এসময়ের আলোচিত “লাভবার্ড” কারা বলতে পারবেন? নিঃসন্দেহে আনুশকা-ভিরাট। মিডিয়ার সামনে নিজেদের “কেবল ভালবন্ধু” হিসেবে পরিচয় দিলেও ভক্তদের বোঝার বাকি নেই যে আসলেই তারা ডুবে ডুবে জল খাচ্ছেন। তবে এই তারকা যুগলের প্রেমে পড়ার পরের কাহিনী তো আমাদের সবারই জানা। কিন্তু এই প্রেমের শুরুটা হয়েছিল কীভাবে? তা কি আমরা জানি? তাই আজ হাজির হলাম এই তারকা যুগলের গোপন প্রেমকাহিনীটি নিয়ে ।
আমাদের সবারই ধারণা আনুশকা এবং ভিরাট একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের কাজের মাধ্যমে একে অপরের সাথে পরিচিত হন। এবং ধীরে ধীরে সেই পরিচয়টি রূপ নেয় ভালো লাগায় অতঃপর ভালোবাসায়। কিন্তু একবার কি ভেবে দেখেছেন ভিন্ন দুই জগতের বাসিন্দা কীভাবে এক হলেন? ভারতীয় ক্রিকেট খেলোয়াড়ের সাথে আনুশকা প্রেমের সম্পর্কে জড়ানোর পূর্বে বলিউডের সুদর্শন হিরো রণভীর সিংয়ের সাথে মনের শেকলে বাঁধা পড়েছিলেন। রণভীর-আনুশকার প্রেমের শুরু ভাল লাগা পর্ব শুরু হয় ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মধ্য দিয়ে অতঃপর সেই ভালোলাগা ‘লেডিস ভার্সেস রিকি বেহল’ দিয়ে ভালবাসায় পরিণত হয়। বেশ ভালই চলছিল এই দুই তারকার প্রেমের সম্পর্কটি।
কিন্তু নিজের পায়ে নিজেই কুড়াল মেরে বসলেন রণভীর সিং। রণভীর সিং নিজেই প্রেমিকা আনুশকা শর্মাকে পরিচয় করিয়ে দেন ঘনিষ্ঠ বন্ধু ভিরাট কোহলির সাথে। দেখা হওয়ার পরে একে অপরকে ভাল লেগে যায় ভিরাট-আনুশকার। রণভীরের কাছ থেকে কোন কিছু লুকাতে পারেননি আনুশকা শর্মা। অতঃপর ভেঙ্গে যায় বলিউডের আরেকটি সম্ভবনাময় জুটির সম্পর্ক। রণভীরের ঘনিষ্ঠ বন্ধুদের সুত্রে জানা যায়, দীপিকার সাথে প্রেমের সম্পর্কে জড়ালেও রণভীর আজো ভুলতে পারেননি প্রথম প্রেম আনুশকাকে। তবে সাবেক প্রেমিকার নতুন সম্পর্কে তিনি বাধা হয়ে দাঁড়াতে চাননি তাই নিজে থেকেই সরে এসেছেন।
এরপরের সব কিহুই আমাদের জানা। ভিরাট-আনুশকা একে অপরের সাথে বেশির ভাগ সময় কাটাতে শুরু করে। দুই ভিন্ন জগতের বাসিন্দা এক সাথে বেশ ভালই সময় কাটাচ্ছে। বিদেশ থেকে দেশে ফেরার সময় ভিরাটের জন্য গাড়ি পাঠিয়ে দিচ্ছেন আনুশকা। আবার আনুশকার জন্মদিনে ভিরাট আইপিএল বাদ দিয়ে পৌঁছে যাচ্ছেন মরুভুমির দেশ যোধপুরে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.