মেলট্রেনের গতিতেই যেন এগোচ্ছে সবকিছু। অল্প কয়েক মাসে এত খবরের জন্ম দিচ্ছেন পপডিভা ক্রিস্টিনা এগুইলেরা যে, তথ্য হালনাগাদ করতে ভক্তদের নাভিশ্বাস ওঠার জোগাড়। বহুদিন ধরে আওয়াজ দিচ্ছিলেন ক্রিস্টিনা তার পরবর্তী স্টুডিও অ্যালবাম করার পরিকল্পনা নিয়ে। কিন্তু অ্যালবাম পরিকল্পনা বাদ দিয়ে শেষ পর্যন্ত ব্যক্তিগত জীবনের পরিকল্পনা নিয়েই ব্যস্ত দিন কাটালেন মাঝে।
সাবেক স্বামী জর্ডান ব্র্যাটম্যানের সঙ্গে সম্পর্কের কাদা ছোড়াছুড়িটা বাড়াবাড়ি পর্যায়ে চলে যাওয়ায় বিচ্ছেদেই ইতি টানে শেষ পর্যন্ত। তবে প্রথাগত নারীদের মতো নিছক সাবেক স্বামীর দোষ খুঁজেই নয়, বরং দুজনের ভুলত্র“টি স্বীকার করে ক্রিস্টিনার চলে আসাটাকে তখন ইতিবাচকভাবেই দেখেছিল মিউজিক বিশ্ব। মাঝের অনিয়ন্ত্রিত জীবনযাপনের জন্য ক্রিস্টিনার প্রতি ভক্তদের অভিযোগও ছিল না। পুরোমাত্রায় ক্রিস্টিনার জীবন থেকে ব্র্যাটম্যানের প্রস্থানের দুই বছর পর গুঞ্জনের সীমা হয়ে ওঠে বাঁধভাঙা। কে আসছেন ক্রিস্টিনার জীবনে। বছরখানেক প্রতীক্ষার পর মুখ খুললেন খোদ ক্রিস্টিনাই। তাও আবার নিছক স্বীকারোক্তি নয়, বাগদানের ঘোষণা দিয়ে চলতি বছরের ফেব্র“য়ারিতে হালের প্রেমিক ম্যাট রাটলারের সঙ্গে জুড়ে নেন নতুন জীবন।
এই নতুন জীবনে একই সঙ্গে তিনটি খবর আলোড়ন সৃষ্টি করে ক্রিস্টিনাকে নিয়ে। প্রথমত, ম্যাটের সঙ্গে সংসার গোছাতে গিয়ে অনেকটাই ব্যস্ততাকে ছুটি দিতে হচ্ছে ক্রিস্টিনার। যার অংশ হিসেবে মিউজিক্যাল শো ‘ভয়েস’-এর সপ্তম আসর থেকে নিজের নাম কাটিয়ে ক্ষ্যান্ত দিলেন ক্রিস্টিনা। তাতেই কি আর শেষ? ক্রিস্টিনার পর সেই আসরে কে আসতে যাচ্ছে তার বদলি হিসেবে তা নিয়েও গালগল্পের শেষ নেই। সঙ্গে আরও একটা প্রশ্ন থেকেই যায়। ক্রিস্টির এই প্রস্থান কি সাময়িকভাবে ব্যস্ততা নিরসনে? নাকি ‘ভয়েস’-এর আসর থেকে নিজেকে গুটিয়ে নিতে যাচ্ছেন ক্রিস্টিনা? এ প্রশ্নের জবাব আপাতত সুকৌশলে এড়িয়ে যাওয়াকেই নিরাপদ ভাবছেন পপডিভা।
তবে মিউজিক্যাল শো থেকে আড়াল হলে কি হবে? এতদিনের ঘোষণার মিউজিক্যাল অ্যালবাম তো আর থেমে থাকতে পারে না। তাই সংসার গোছগাছের ফাঁকে খানিকটা সময় দিচ্ছেন অ্যালবামের পেছনেও। আর সে সময়েই আবারও নতুন অতিথি আসার বার্তা শোনালেন ক্রিস্টি। দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন তিনি। প্রথমবার প্রথম স্বামী ব্র্যাটম্যানের ঘরে পুত্রসন্তান হলেও এবার ম্যাট র‌্যাটলারের সঙ্গে কন্যাসন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন তারা। একদিকে গর্ভকালীন শারীরিক যন্ত্রণা, তার ওপর অ্যালবাম নিয়ে প্রাণান্তকর পরিশ্রম- সব মিলিয়ে নাস্তানাবুদ সময় কাটাতে হচ্ছে তাকে, এমন কথা জানান দিলেন ক্রিস্টিনা তার হালের টুইটার বার্তাতেও। দুটো কষ্টের ফলও যে শিগগিরই মধুরভাবেই পেতে যাচ্ছেন তার আনন্দটাও তাকে ভালোভাবেই নাড়া দিচ্ছে বলেও বোঝা যাচ্ছে পোস্টের ভাষায়। সব কিছু ঠিকঠাক থাকলে কন্যাসন্তান আর সাম্প্রতিক সময়ের টাটকা নতুন অ্যালবাম দুটোই খুব কাছাকাছি সময়ের মধ্যে ক্রিস্টিনাকে পরিপূর্ণতা দিতে যাচ্ছে বলেই মনে হচ্ছে তার কথায়। ভক্ত আর বিশ্বজোড়া শ্রোতাদের কাছে এই দুই সৃষ্টির জন্য শুভকামনা চেয়ে ব্যস্ততার দিন কাটাচ্ছেন হালের ব্যস্ত ক্রিস্টিনা। 
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.