বলিউডের ঝলমলে গ্ল্যামার জগতের তারকারা কি সব সময়েই এতো গ্ল্যামারাস ছিলেন? নাকি সিনেমার জগতে পা রাখার পর নিজেকে ধীরে ধীরে গ্রুমিং করেছেন তারা? সত্যটা এই যে, আজকের এই গ্ল্যামারাস তারকারা কখনোই এতটা আকর্ষণীয় ছিলেন না অতীতে। অনেকে তো দেখতে ছিলেন রীতিমত বাজে! বিশ্বাস হলো না? তাহলে আসুন দেখে নেয়া যাক বলিউডের জনপ্রিয় কিছু তারকার অতীতের কিছু ছবি। তালিকায় আছেন কারিনা, শাহরুখ খান থেকে শুরু করে শ্রীদেবীসহ অনেকেই!

শাহরুখ খান 

দেখুন ‘কিং অব রোমান্স’ খ্যাত শাহরুখ খান আগে দেখতে কেমন ছিলেন। ‘দিল ওয়ালে দুল হানিয়া লে যায়েঙ্গে’তেও এই তারকাকে দেখা গিয়ে ঢোলা শার্ট আর প্যান্টে। এই তারকার পরিবর্তন ধরা পড়ে করণ জোহর পরিচালিত কুচ কুচ হোতা হে সিনেমা থেকে।
সুস্মিতা সেন 
১৯৯৬ সালের মিস ইউনিভার্সের মুকুটটি জয় করা এই তারকাও ছিলেন খুব সাধারণ। সিনেমা জগতে পা দেয়ার নিজেকে গ্রুমিং করে যে নিয়েছেন তা ছবিটি দেখলে বোঝা যায়।
শ্রীদেবী
ছবিতে দেখুন কেমন ছিলেন বলিউডের সুপার স্টার খ্যাত তারকা শ্রীদেবী।
সাইফ আলি খান
সাইফ আলি খানের লুকের পরিবর্তন মূলত সর্বপ্রথম দেখা যায় রেস সিনেমাতে। চকলেট হিরোর লুক থেকে একেবারে একশন হিরোতে পরিনত হন এই তারকা।
কাজল 
কাজল বরাবরই তার লুক নিয়ে উদাসীন হলেও সম্প্রতি বিস্তর পরিবর্তন লক্ষ্য করা যায় এই তারকার মধ্যে।
কারিনা কাপুর
‘রিফিউজি’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন কাপুর পরিবারের এই কন্যা। এই কারিনা আর ‘কাভি খুশি কাভি গাম’র কারিনা বিস্তর পার্থক্য। এই রূপসী অভিনেত্রীর আবেদনময়ী রূপ ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা দিয়েই দর্শক দেখতে পায়।
অজয় দেবগন
দেখুন ‘সিংহাম’ তারকা অজয় দেবগনকে। কেমন দেখতে ছিলেন এই তারকা।

রেখা

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী যিনি তার আবেদনময়ী ইশারায় ঘায়েল করেছেন হাজারো পুরুষের হৃদয়। কি অভুত পরিবর্তন! কে বিশ্বাস করবে অতীতে এতটাই গোলগাল ছিলেন।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.