গরমে চুল তো বেঁধেই রাখা হয় বেশিরভাগ সময়। আবার খোলা রাখলেও ঘামিয়ে তেল তেলে হয়ে বিচ্ছিরি দেখায় চুলগুলোকে। আর তাই গরমের সময়ে চুলের ফ্যাশন করার কথা যেন অনেকেই ভাবতেই পারেন না। পুরো বিশ্বেই চুলের ফ্যাশনে নতুন মাত্রা যোগ হয়েছে বেশ কিছুদিন আগেই। আর তা হলো রঙিন হাইলাইটস। চুলের বিশেষ কিছু অংশ নিয়ে মনের মতো রাঙিয়ে নিচ্ছেন অনেকেই। নারী পুরুষ সবাই ঝুঁকছেন চুল রঙিন করার ফ্যাশনের প্রতি।
তবে বিশ্বের প্রায় সব দেশেই ফ্যাশন সচেতনরা গরমে একটু ঠান্ডা ধরনের প্যাস্টেল রঙ গুলোকে বেছে নিচ্ছেন। আসুন জেনে নেয়া যাক হাল ফ্যাশনের ৪টি হেয়ার কালার সম্পর্কে যেগুলো বর্তমানে ফ্যাশনপ্রেমীদের চাহিদার শীর্ষে আছে।

লাইল্যাক

যারা বেগুনি রঙ ভালোবাসেন তাঁরা চুলকে রাঙিয়ে নিন লাইল্যাক রঙে। গাঢ় বেগুনির চাইতে গরমের সময়ে এই রঙটির চাহিদা বেশি বলে জানিয়েছেন বিশ্বের নামীদামী সব হেয়ার স্টাইলিস্টরা। এমনকি মধ্য বয়সীরাও সাহস করে বেছে নিচ্ছেন এই রঙটি।

ক্যান্ডি পিঙ্ক

যারা গোলাপি পছন্দ করেন তাঁরা চুল রাঙাতে পারেন ক্যান্ডি পিঙ্ক রঙে। এই রঙটিতে মানিয়ে যায় মোটামুটি সবাইকেই। কালো চুলে এই রঙ করতে চাইলে চুলকে প্রথমে ব্লিচ করে সাদা করে নিয়ে এর উপর এই রঙ বসাতে হবে। হেয়ার স্টাইলিস্টদের মতে ক্যান্ডি পিঙ্ক রঙটি মূলত নারীদের পছন্দের রঙ। পুরুষরা এই রঙটিতে রাঙাচ্ছেন না তাদের চুল

ট্রেন্ডি গ্রিন

ট্রেন্ডি গ্রিন বা ফেইড গ্রীন এবছরের চাহিদার শীর্ষের একটি রঙ। নারী পুরুষ সবাই ব্যবহার করছেন এই রঙটি। সহজেই দৃষ্টি আকর্ষন করে এবং যে কোনো রঙের চুলের সাথেই মানিয়ে যায় বলে তরুন প্রজন্মের অনেকেই বেছে নিচ্ছেন এই রঙটি। বিশেষ করে কেটি পেরি তার চুলে সবুজ হাইলাইট করার পড়ে বিশ্বব্যাপী সবুজ হাইলাইটের কদর বেড়েছে।

পেইল অরেঞ্জ

চুল নিয়ে যারা খুব বেশি কারসাজী করতে চান না তাঁরা অনেকেই বেছে নিচ্ছেন পেইল অরেঞ্জ রঙটিকে। খুব বেশি রংচঙে না কিন্তু গতানুগতিক ব্লন্ডের থেকে একটু আলাদা বলে অনেকেই চুল হাইলাইটের জন্য বেছে নিচ্ছেন এই রঙটিকে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.