শীতের কাঁপুনি শেষে গরম পড়তে শুরু হয়েছে খুব ভালভাবেই। সেই সাথে শীতের রকমারি চাদর, জ্যাকেট, সুয়েটারের জায়গায় জায়গা করে নিয়েছে গরমের আরামদায়ক নিত্যনতুন, হালকা, পাতলা, বাহারি সব ড্রেস।
এবার গরমের শুরু থেকেই রাজধানীর রাজপথ গুলোতে উঠতি বয়সী মেয়েদের পরনে দেখা যাচ্ছে স্লিভলেস হালকা ধরণের ফতুয়া, টি-সার্ট, থ্রি-পিস, জিন্স। সাথে হালকা অ্যাকসেসরিস।
মধ্য বয়সী যারা তারাও শাড়ির সাথে মিল রেখে স্লিভলেস ব্লাউজ পরতে শুরু করেছে এই গরমে। এক্ষেত্রে তারা সিল্ক ও এমব্রয়ডারি করা সুতি শাড়িকেই এগিয়ে রেখেছে।
ফ্যাশন ডিজাইনারদের সাথে কথা বলে জানা গেছে, গ্রীষ্মের বৈরী আবহাওয়ায় তরুণীদের জন্য ক্যাটিং, নেক লাইনে ভিন্নতায় তৈরি পোশাকি শুভ্রতার নতুন আউটফিট আনা হয়েছে আবর্তনের গ্রীষ্মের কালেকশনে। মেয়েদের এসব আউটফিট যেখানে থাকছে স্লিভলেস ফতুয়া, কামিজসহ হালকা ও বর্ণিল রঙের পোশাকের আয়োজন।
শহরের বড় বড় শপিং মলের দোকানীরা জিপি নিউজকে বলেন, এবারের গরমে তারা বিভিন্ন ধরনের কাপড়ের সাথে সামার-স্পেশাল রঙবাহারি হালকা, পাতলা গরমে সহনীয় স্লিভলেস ম্যাগি ছোট হাতা জামা-কাপড়কেই এগিয়ে রেখেছেন।
ফুটপাথে মেয়েদের জামার দোকানে চারপাশে ঝোলানো নানা রঙের সুতির থ্রি-পিস  , স্কার্ট-টপের সেট। এক দোকানি জানালেন, গরমের দিনগুলোর কথা ভেবে সুতি কাপরের চাহিদা সবচেয়ে বেশি। তবে পাতলা টিউনিক স্লিভলেস থ্রি-পিস, সুতির স্কার্ট টপের সেট, পার্টি ফ্রক বা স্ট্র্যাপি ফ্রকেরও বিক্রি ভালই।
রবিউল কমল

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.