ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় চেলসি ও লিভারপুল। গুরুত্বপূর্ণ ম্যাচে লিভারপুলের মাঠে জয় তুলে নিয়েছে হোসে মরিনহোর দল। তারা ২-০ গোলে হারিয়েছে অলরেডদের। চেলসির জয়ের দিনে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটিও। ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা এদিন ২-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে।
এ জয়ের ফলে ৩৬ ম্যাচ থেকে ৭৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে অবস্থান করছে চেলসি। ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৭৭ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে ম্যানসিটি।
লিভারপুল ঘরের মাঠে হেরে যাওয়ায় ২২ বছর পর শিরোপা জয়ের যে স্বপ্ন তারা দেখেছিল সেটা বেশ খানিকটা দুর্বল হয়ে পড়েছে। অন্যদিকে চেলসি নিজেদের শিরোপা জয়ের দৌঁড়ে টিকিয়ে রেখেছে। তবে চেলসি এবং লিভারপুলের চেয়ে শিরোপা জয়ের ক্ষেত্রে বেশি ফেভারিট ম্যানসিটি। লিগের বাদবাকি তিন ম্যাচে জয় তুলে নিতে পারলেই প্রিমিয়ার লিগের দ্বিতীয় শিরোপা ঘরে তুলতে পারবে ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা।
চেলসির হয়ে জয় সূচক দুটি গোল করেন ডেম্ব বা (৪৫+৩মি.) ও উইলিয়ান (৯০+৪ মি.)।আর ম্যানসিটির হয়ে গোল করেছেন ইডেন জেকো ও ইয়া ইয়া তোরে ।
বিভাগ: ,

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.