বলিউডের একসময়ের জনপ্রিয় লাভবার্ড রণবীর-দীপিকা। গভীর প্রেমেই মজেছিলেন এই দুই তারকা। কিন্তু খুব বেশিদিন সম্পর্কের বাঁধনে বেধে রাখতে পারলেন না একে-অপরকে। খুব স্বাভাবিক ভাবেই প্রেমের সম্পর্কে বিচ্ছেদের পর একে-অন্যকে সহ্য করাটাই যেখানে দুঃসাধ্য হয়ে পড়ে সেখানে একই সাথে গানে নাচাটা কি অসম্ভব নয়? তবে এই অসম্ভবকেই সম্ভব করলেন দীপিকা-রণবীর।
সাবেক প্রেমিক-প্রেমিকাদের দেখা হলেই যেখানে ইতস্তত বোধ এবং একে অন্যকে দেখেও না দেখার ভান করেন সবাই, সেক্ষেত্রে বলিউডের এই সাবেক লাভবার্ড যেন একেবারেই ভিন্ন মন মানসিকতার প্রমাণ দিলেন।মঙ্গলবার অ্যাওয়ার্ড প্রোগ্রামে একসাথে নাচলেন রণবীর-দীপিকা। গত মঙ্গলবার আইফা অ্যাওয়ার্ড প্রোগ্রামে রণবীরের উদ্দেশ্যে একটি অনুরোধ আসে সে যেন তার জনপ্রিয় গানে একটু নেচে দেখান। অনেকটা অপ্রস্তুত অবস্থাতেই ছিলেন রণবীর।
পাঠকদের উদ্দেশ্যে বলে রাখা ভাল, অনুরোধটি আসার সময় ষ্টেজে দীপিকা পাডুকোন উপস্থিত ছিলেন। এমন সময় অনুরোধ রক্ষায় রণবীর কাপুর চলে যান সাংবাদিক প্রণয় রয়ের কাছে কিন্তু খুব স্বাভাবিক ভাবেই প্রণয় রণবীরের হাত থেকে কোনরকম বেঁচে চলে আসেন। রইল বাকি দীপিকা। অবশেষে দীপিকার সাথেই জনপ্রিয় গানে নাচতেই দেখল দর্শকেরা।
এই দুই কপোত-কপোতিকে আর একবার নাচতে দেখে দর্শকের প্রাণ তো জুড়াবেই, কেনই বা জুড়াবে না। গানে খুব মজা করেই নাচলেন দুই সাবেক প্রেমিক-প্রেমিকা। এবং নিজেদের সিগ্নেচার ড্যান্সগুলো করতেও ভুলে জাননি রণবীর-দীপিকা। তারা একে অপরের দিকে তাকিয়ে হাসলেন, নাচলেন শুধু তাই নয় দুজনকে দেখেই বোঝা যাচ্ছিল অনেক দিন পরে দুজন দুজনকে এভাবে পেয়ে বেশ আনন্দিত।
যাই হোক, বিচ্ছেদের পরে একে অপরের ঘয়র শত্রুতে পরিণত না হয়ে ভাল বন্ধুতেই পরিণত হয়েছে রণবীর-দীপিকা। এমনটাই কি হওয়া উচিত নয়? জীবনে অনেক ভাঙ্গা গড়ার মধ্য দিয়েই যেতে হয় প্রত্যেকটি মানুষকেই। তবে রণবীর-দীপিকার এমন একটি মুহূর্ত নতুন প্রজন্মের তারকাদের জন্য ভাল উদাহরণই হতে পারে।
তবে সোনা যাচ্ছে ক্যাট বিষয়টি ভালোভাবে নেয়ার পাত্রী নন। আর রণবীর নাকি এখনই বিয়ে করছেন না ক্যাটকে, এমনকি লিভ টুগেদারও করবেন না এখনই।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.